• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

দিনাজপুরে বজ্রপাতে সেবিকাসহ ২জনের মৃত্যু

 দিনাজপুরে বজ্রপাতে সেবিকাসহ ২জনের মৃত্যু

দিনাজপুরের সদর উপজেলা ও পার্বতীপুরে  কালবৈশাখী ঝড়ে ১জন  নার্স (সেবিকা) সহ দু’জন নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার সকাল সাড়ে ৯টায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ইতি রানী রায় (৩২) নামের এক নার্সের (সেবিকা) মৃত্যৃ হয়।  নিহত নার্স পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোঃ আলম মিয়া জানায়, নিহত নার্স ইতি রানী রায় গ্রামের বাড়ি দূর্গাপুর থেকে তার স্বামীর মোটরসাইকেলযোগে কর্মস্থলে আসছিল। এসময় কাল বৈশাখী ঝড় ও বৃষ্টিপাত শুরু হয়। তারা চান্দাপাড়া মোড়ে এসে পৌঁছলে রাস্তার পাশের একটি গাছের ডাল ইতিরানীর উপর ভেঙে পড়লে গুরুতর আহত হয়। সংজ্ঞাহীন অবস্থায় তাকে প্রথমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ওই দুর্ঘটনায় তার স্বামী মৃনাল কান্তি রায়ও আহত হন। নার্সের মৃত্যুতে হাসপাতালের কর্মচারী ও নিহতের গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার রাত থেকে আকাশে কালো মেঘ, বুধবার সকালে রূপ নেয় কাল বৈশাখীতে। ধীরে ধীরে ঝড়ের প্রভাব কমলেও বজ্রপাতের প্রভাব বাড়তে থাকে। এতে করে দিনাজপুর সদরের কসবায় বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে,আরো দুইজন।

SAM Nur Hossain

http://www.ctv.com.bd

Leave a Reply

Your email address will not be published.