• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

বুমরাকে অনুশীলন করাতে পারল না শ্রীলঙ্কা

 বুমরাকে অনুশীলন করাতে পারল না শ্রীলঙ্কা

চোট থেকে ফিরে ছন্দে ফেরার অপেক্ষায় আছেন যশপ্রীত বুমরা। যত বেশি বল করবেন, তত ছন্দে ফেরার সুবিধা হবে তাঁর। কিন্তু শ্রীলঙ্কা তাঁকে সে সুযোগ দিলে তো! আজ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি নিজের স্পেলের দুই ওভার করেই ক্ষান্ত হয়েছেন এই পেসার। তাঁর বাকি দুই ওভার করার আগেই যে অলআউট শ্রীলঙ্কা। ভারতের কাছে ৭৮ রানে হেরে ২-০ ব্যবধানে সিরিজ হেরেছে লঙ্কানরা।

২০২ রানের লক্ষ্য পেয়েছিল শ্রীলঙ্কা। প্রথম ওভারে বুমরার পর পরের ওভারে ঠাকুরের ধাক্কা। সেই যে পথ হারাল শ্রীলঙ্কা, আর সে পথের দেখা পেল না। ২৫ বল আগেই অলআউট দলটি। মাঝে ধনঞ্জয়া ডি সিলভা ও অ্যাঞ্জেলো ম্যাথুস পঞ্চম উইকেটে ৬৮ রান যোগ করেছিলেন। না হলে আজ এক শর নিচেই গুটিয়ে যেত সফরকারীরা। ২০ বলে ৩১ করা ম্যাথুসের বিদায়ের পর ধনঞ্জয়া একাই চেষ্টা করেছিলেন। কিন্তু নবম ব্যাটসম্যান হিসেবে ফিরেছেন ৫৭ রান করা ধনঞ্জয়াও। ২ বল পরই অলআউট হয়েছে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা দলের বাকি নয় ব্যাটসম্যানের কেউই দুই অঙ্কে যেতে পারেননি।

এর আগে দুই ওপেনারের এনে দেওয়া ভিত্তি কাজে লাগিয়েছে ভারত। লোকেশ রাহুল (৫৪) ও শিখর ধাওয়ানের (৫২) ওপেনিং জুটি এনে দিয়েছে ৯৭ রান। এর পর মনীশ পান্ডে (৩১), বিরাট কোহলি (২৬) ও শার্দুল ঠাকুর (২২*) মিলে শেষ ৪ ওভারেই ৫০ রান এনে দিয়েছেন।

New Link :

headadmin

Leave a Reply

Your email address will not be published.