• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

ভালোবাসার একগুচ্ছ গান

 ভালোবাসার একগুচ্ছ গান

শিল্পীদের এখন মঞ্চ মাতানোর মৌসুম। তবে ভালোবাসা দিবসের কথাও মনে রেখেছেন তাঁরা। মঞ্চে অনুষ্ঠান করার ফাঁকে স্টুডিওগুলোতেও সময় দিচ্ছেন তাঁদের অনেকেই। ভালোবাসা দিবসে একগুচ্ছ গান ও সেগুলোর ভিডিও প্রকাশের পূর্ণ প্রস্তুতি নিচ্ছেন তারকারা। তালিকায় আছেন ফাহমিদা নবী, আঁখি আলমগীর, আসিফ আকবর, তাহসান, হাবিব ওয়াহিদ, ন্যান্সি, কনা, হৃদয় খান, মিনার, কোনাল, ইমরান, সালমা, লিজা, কর্ণিয়া, বেলাল খানসহ অনেকেই।

গত বছর ভালোবাসা দিবসে ফাহমিদা নবীর তিনটি মিউজিক ভিডিও বেরিয়েছিল। এবারও ‘চলছে ঠিকঠাক’, ‘শ্রাবণধারায়’ ও ‘আকাশের কোনো তেপান্তরে’ শিরোনামে তাঁর তিনটি গান আসছে। এই শিল্পী জানালেন, সব গানের সুর করেছেন তিনি নিজে। তিনটি গানই ভালোবাসা দিবসে তাঁর নিজের চ্যানেল থেকে প্রকাশিত হবে।

গতবারের মতো এবারও একটি গানের ভিডিও আসছে আসিফ আকবরের। ‘আসমান জমিন’ শিরোনামে গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। তবে আসিফ বললেন, ‘এখন আর দিবস দেখে গান করি না। প্রতি মাসেই ১০ থেকে ১৫টি করে গান ছাড়ব।’ দুটি গান করছেন তাহসান খান। একটি করছে তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড, আরেকটি সুস্মিতা আনিসের সঙ্গে তাহসানের দ্বৈতকণ্ঠে। ‘বিয়োগান্ত প্রেম’ শিরোনামে ব্যান্ডের গানের ভিডিওটি তাহসানের নিজের চ্যানেলে দেখা যাবে। তিনি বলেন, ‘ব্যান্ডের শুরুর দিকে আমরা যে ধরনের রক গান করতাম, ওই ধরনের রক গান হবে এটি। আরেকটি গান সুস্মিতা আনিসের নিজের চ্যানেল থেকে প্রকাশিত হবে।’

রিজভী ওয়াহিদের সঙ্গে দ্বৈতকণ্ঠে ন্যন্সির ‘শুধু তুমি’ গানের ভিডিও প্রকাশিত হবে ভালোবাসা দিবসে। তিনি বলেন, ‘গানটির রেকর্ডিং হয়ে গেছে। তবে এখনো ভিডিও ধারণ হয়নি।’ ভালোবাসা দিবস উপলক্ষে কোনাল গেয়েছেন একটি একক ও একটি দ্বৈতকণ্ঠের ভালোবাসার গান। ডিএমএস থেকে প্রকাশিতব্য ‘ও মেঘ’ শিরোনামের একক গানটির ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে শিল্পীকে। এ ছাড়া সিএমভি থেকে প্রকাশিত হবে ‘প্রথম হাতেখড়ি’ শিরোনামে ইমরানের সঙ্গে একটি দ্বৈতকণ্ঠের গান। তিনি বলেন, ‘গত মাসে শ্রীমঙ্গলে ফোকমেলো ঘরানার “ও মেঘ” গানটির ভিডিওর শুটিং করে এসেছি।’ তিনি জানান, নিজের চ্যানেলেও একটি ভালোবাসার গান প্রকাশের ভাবনা রেখেছেন মাথায়।

ইমরানের সঙ্গে দ্বৈতভাবে একটি গান করছেন কনা। তাঁর নিজের চ্যানেল থেকেই প্রকাশিত হবে ভিডিওটি। কনা বললেন, ‘প্রস্তুতি নিচ্ছি। আমার সঙ্গে দ্বৈতকণ্ঠ গাইছেন ইমরান। তবে এখনো গানটির কোনো শিরোনাম ঠিক করা হয়নি। আশা করছি, জানুয়ারির মধ্যেই ভিডিও ধারণ শেষ করতে পারব।’ হৃদয় খানের দুটি গানের মধ্যে একক গানটির নাম ‘এ নিশি তোমার আমার’। পিকিংয়ের ফিচার করা গানটির নাম ‘উড়ে যায়’। শিল্পী জানান, দুটি গানেরই রেকর্ডিং শেষ। বাকি কেবল ভিডিও। এ মাসেই ভিডিও ধারণের কাজ হয়ে যাবে। তাঁর নিজের চ্যানেল থেকে প্রকাশিত হবে ভিডিও দুটি।
গতবারের মতো এবারের ভালোবাসা দিবসেও ইমরান মাহমুদুলের দুটি গানের ভিডিও প্রকাশিত হবে। ‘এক জীবনে’ শিরোনামের গানটিতে তাঁর সঙ্গে থাকবেন বাঁধন সরকার পূজা ও ‘পেয়ে হারালাম’ গানে সিঁথি সরকার। ইমরান জানান, ‘এক জীবনে’ গানের ভিডিও শেষ। ১১ জানুয়ারি ‘পেয়ে হারালাম’ গানের ভিডিও ধারণ হবে।

গতবারের মতো এবারও বেলাল খানের একটি গান প্রকাশিত হবে। শিরোনাম ‘কি ভালো বাসলে’। সালমা ও কর্ণিয়ারও একটি করে গান প্রকাশিত হবে ইউটিউবে। এ ছাড়া মিনার, লিজাসহ অনেক সংগীত তারকা ভালোবাসা দিবসে গানের ভিডিও প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। ঐশী জানিয়েছেন, ভালোবাসা দিবসে আসতে পারে তাঁর ঐশী এক্সপ্রেস টু অ্যালবাম। কিশোর জানালেন, ‘একটু মিস করো না’ গানটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

New Link

headadmin

Leave a Reply

Your email address will not be published.